করোনা : বেনাপোলের কাঁচাবাজার ভূমি অফিস মাঠে স্থানান্তরিত 71news24

http://www.71news24.com/2019/03/18/1128

শাহাবুদ্দিন আহমেদ,বেনাপোল : দেশে ব্যাপী করোনার প্রাদুর্ভাব বৃদ্ধি পাওয়ায় সামাজিক দুরত্ব নিশ্চিত করনে বেনাপোল ট বাজারের কাঁচামাল ও মাছ ব্যাবসায়ীদের ভূমি অফিসের ফাঁকা মাঠে বসানো হয়েছে।

শার্শা উপজেলা প্রশাসনের নির্দেশনায় ও বেনাপোল বাজার ব্যাবসায়ীক কমিটির সার্বিক সহোযোগীতায় বেনাপোল পোর্টথানা পুলিশের সাথে আলোচনা সাপেক্ষ্যে এ সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে বলে জানা গেছে।

(১২ এপ্রিল) রবিবার সকাল হতেই বাজারের সবজী ও মাছ বিক্রেতারা প্রশাসনের নির্দেশনা মেনে ভোর সকাল হতেই ভূমি অফিসের মাঠে অবস্থান নিয়ে নিজ নিজ দোকান সাজিয়ে বসেন।

বেনাপোল ৪ নং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বেনাপোল বাজার কমিটির সাধারন সম্পাদক আলহাজ বজলুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, যে ভাবে দেশে করোনা ভাইরাস এর বিস্তার বাড়ছে তাতে করে সকলের সচেতনতা না বাড়ালে ও সামাজিক দুরুত্ব বজায় না রাখতে পারলে আমরা সকলেই ক্ষতিগ্রস্থ হবো।

এসময় বাজারে আগত ক্রেতা সাধারন বর্তমান সময়ের করোনা পরিস্থিতিতে এই উদ্দ্যেগ কে সাধুবাদ জানিয়ে সঠিক সময়ে কার্যকরী পদক্ষেপ নেওয়া হয়েছে বলে তারা জানান।

এদিকে বাজারে আসা ক্রেতা সাধারনেরা জানান আগে মাছ বাজারের মধ্যে জাগা কম থাকায় চলা ফেরায় খুব অসুবিধা হতো বর্তমানে বাজারের পরিবেশ খুব ভালো লাগছে।

এবং বিক্রেতারা জানান, আগে এলোমেলো এবং দূরে দোকান ছিলো এখন সব এক জায়গায় বসায় ক্রেতাও বেশী পাচ্ছি আর বিক্রিও ভালো হচ্ছে।

Please follow and like us: