বেনাপোলে সোলা লিটনের অফিসে বোমা বিস্ফোরন ৪টি ককটেল ও ৪টি হাত বোমা উদ্ধার আটক ১

http://www.71news24.com/2019/03/18/1128

 

শাহাবুদ্দিন আহমেদ,বেনাপোল প্রতিনিধি:

বেনাপোল ছোট আঁচড়ার মোড়ের পাশ্ববর্তী  ভবনে আলিফ  নামের একটি ট্রান্সপোর্ট অফিসের তালাবদ্ধ কক্ষে  সংরক্ষন করে রাখা বোমার ভয়াবহ বিষ্ফোরন ঘটেছে। বৃহস্পতিবার ভোর ৪টা ৪৫ মিনিটে বিকট শব্দে এ বিষ্ফোরন ঘটে। এসময় ভবনে আগুন ধরে গেলে আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়। পরে ফায়ার সার্ভিসের একটি ইউনিট আধা ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনে। তবে ভোরে বিষ্ফোরন ঘটায়  হতাহতের কোন ঘটনা ঘটেনি। পুলিশসহ সরকারের বিভিন্ন গোয়েন্দা সংস্থ্যার সদস্যরা ঘটনা স্থল পরিদর্শন করেছে।

পরে সোলা লিটনকে আটক করেছে  পুলিশ।

 

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার ভোরে প্রচন্ড শব্দের বিস্ফোরণের ঘটনা ঘটে। কিছু সময় পরে স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে দেখে বৃত্তি আঁচড়া গ্রামের সোলা লিটনের অফিসে ভিতরে বিস্ফোরণটি হয়েছে। সাথে সাথে সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

 

যানাগেছে আসন্ন পৌর নির্বাচন ও বেনাপোল বন্দর দখলের জন্য বোমাগুলো এখানে সংরক্ষণ করা হয়েছিলো। প্রচন্ড গরমের কারণে বোমাগুলো বিস্ফোরিত হয়েছে।

 

বেনাপোল পোর্ট থানা অফিসার ইচার্জ কামাল হোসেন ভূঁইয়া বলেন, গত রাত পনে ৫ টার দিকে ছোট আঁচড়ার মোড়ে নিউ আলিফ ট্রান্সপোর্ট অফিসে একটি বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে, এ ঘটনাই বিল্ডিং এর দেয়াল ও শাটারের ক্ষয়ক্ষতি হয়। পরে  অভিযুক্ত আসামি লিটনকে গ্রেফতার করে তার বাড়ি থেকে ৪টি ককটেল ও ৪টি হাত বোমাসহ তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি।

Please follow and like us: