যশোরের ডিসি ও বিবেকের চেষ্টায় ট্রেন দুর্ঘটনায় হাত হারানো যুবককে ঢাকায় প্রেরন

http://www.71news24.com/2019/03/18/1128

একাত্তর ডেস্ক যশোর :

যশোরের বসুন্দিয়া ট্রেন দূর্ঘটনায় ওসমান আলী(২২) নামে এক যুবক গুরুতর আহত হয়ে যশোর জেনারেল হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে। ওসমান আলী ঝিকরগাছা উপজেলার বারবারাকপুর গ্রামের দুলদুল আলীর ছেলে। তার পরিচয় সনাক্ত হলেও গতকাল রাত নয়টা পর্যন্ত পরিবারের কোন লোকজন হাসপাতালে আসেনি।

জানা যায়, রোববার (০৩ এপ্রিল) সকালে বসুন্দিয়া ফাঁড়ি পুলিশ অগ্যাত অবস্থায় রেল দূর্ঘটনায় আহত ওসমান আলীকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে। দূর্ঘটনায় ওসমান আলীর বাম হাত বিচ্ছিন্ন এবং মাথায় গুরুতর জখম হয়েছে। হাসপাতালে দায়িত্বরত চিকিৎসক তাকে রেফার করলেও সন্ধ্যা পর্যন্ত তার পরিবারের সদস্য হাসপাতালে না আসায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া সম্ভব হয়নি। সকাল থেকেই যশোরের মানবিক সংগঠন বিবেকের নেতৃবৃন্দ সার্বিকভাবে তদারকি ও খোজখবর নেন।  রোববার সন্ধ্যায় পুলিশ কতৃক ওসমান আলীর পরিচয় জানা যায়।

যশোরের মানবিক সংগঠন “বিবেক” আপনার পাশে আছে, সাথে আছে সবসময়।

এদিকে আহত ওসমান আলীকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ছবি ভাইরাল হলে যশোর জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান এর দৃষ্টিগোচর না হওয়ায় “বিবেকের” পক্ষ থেকে জেলা প্রশাসকএর সাথে যোগাযোগ করা হলে দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিয়ে  জেলা প্রশাসক হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা.আখতারুজ্জামান কে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করতে জানিয়েছেন । তবে রাত সাড়ে ১০টার দিকে যশোর জেলা প্রশাসক তমিজুল ইসলাম খানের একান্ত প্রচেষ্টায় যাবতীয় ব্যাবস্থা সম্পন্ন করে এম্বুলেন্স করে ঢাকায় পাঠানো হয়েছে আহত ওসমান আলীকে।

 

Please follow and like us: