বেনাপোলে ভাতিজার হাতে চাচা খুন

http://www.71news24.com/2019/03/18/1128

শাহবুদ্দিন আহমেদ,বেনাপোলঃ যশোরের বেনাপোল পোর্ট থানা এলাকার কাগমারী গ্রামে জমিজমা  নিয়ে বিরোধের জের ধরে মগর আলী (৫৫) নামে ভাতিজার হাতে খুন হয়েছে, আহত হয়েছে ২ জন।

 

(১৬ এপ্রিল) শনিবার  রাত সাড়ে ৮ টার সময় এ ঘটনা ঘটে। নিহত মগর আলী কাগমারী গ্রাম ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

 

স্থানীয়রা জানান, জমিজমা নিয়ে পারিবারিক বিরোধের জেরে কাগমারী গ্রামের আবুল হোসেনের লেদের সামনে পাকা রাস্তার ওপর দুই ভাই আরব আলী (৬০) ও মগর আলীর মধ্যে ঝগড়া বাধে এবং মগর আলীকে মারধর করা হয়। মগর আলী মার খেয়ে বাড়িতে এসে তার দুই ছেলে হাসান আলী ও হোসেন আলী এবং নাতি ইয়াসিনকে ডেকে নিয়ে যায়। এ সময় দুই পক্ষের লোকজনের মধ্যে মারমারি শুরু হয়। এক পর্যায়ে আরব আলীর ছেলে হারুন (৪৫) এবং নাতি রুবেল (২৭) চাচা মগর আলীর পেটে ছুরিকাঘাত করে মারাত্মক জখম করা হয়। এ সময় মগর আলীর পেটের নাড়িভুড়ি বের হয়ে আসে। ঘটনাস্থলে হাসান আলী (৪০) ও ছেলে ইয়াসিন (১৬) মারাত্মকভাবে আহত হন। তাদের দুজনের অবস্থা আশঙ্কাজনক। পরে উপস্থিত লোকজন তাদেরকে উদ্ধার করে প্রথমে নাভারন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তাদের অবস্থা খারাপ হওয়ায় সেখান থেকে জরুরিভাবে তাদেরকে যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়। হাসপাতালে ভর্তির পর মগর আলীর মৃত্যু হয়।

 

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ভূইয়া ভাতিজার হাতে চাচা খুনের বিষয়টি স্বীকার করে জানান, মারামারির খবর পাওয়ার পর ঘটনাস্থলে ফোর্স পাঠাই। এ ঘটনায় থানায় মামলা করা হলে অপরাধীকে আটক করে আইনের আওতায় আনা হবে বলে তিনি জানান।

Please follow and like us: