মাহমুদুর রহমানের মুক্তির দাবিতে সাংবাদিক ইউনিয়ন যশোরের মানববন্ধন

http://www.71news24.com/2019/03/18/1128

স্টাফ রিপোর্টার:
সাংবাদিক মাহমুদুর রহমানের বিরুদ্ধে করা সকল মাললা প্রত্যাহার ও তার নিঃশর্ত মুক্তিরদাবি জানিয়ে মানববন্ধন করেছে সাংবাদিক ইউনিয়ন যশোর। আজ সকালে প্রেসক্লাব যশোরের সামনে মানববন্ধনের আয়োজন করা হয়। মানববন্ধন থেকে ৪৮ ঘণ্টার মধ্যে মাহমুদের মুক্তির দাবি জানান তারা। মানববন্ধনে বক্তারা বলেন সাংবাদিক নামের দালাললরা যখন সীমান্ত দিয়ে পালিয়ে গিয়েছে একজন মাহমুদুর রহমান তখন বীরদর্পে দেশে প্রবেশ করেছেন।
বক্তরা বলেন, মাহমুদুর রহমান প্রথম ব্যাক্তি যিনি শেখ হাসিনাকে ফ্যাসিস্ট বলে প্রথমে কলাম লিখেছিলেন। বক্তারা বলেন ফ্যাসিবাদবিরোধী আন্দোলনের অন্যতম আইকন বেগম খালেদা জিয়া ।তার পর কোন ফ্যাসিবাদবিরোধী একক ব্যক্তিত্ব সংগ্রামী মাহমুমুদর রহমান। ৬৫ বছর বয়সে একটানা ৩৯ দিন রিমান্ডে ছিলেন এবং তার বিরুদ্ধে শত শত মিথ্যা মামলা করা হয়েছে। তারা অবিলম্বে ঔই বিচারক ও পুলিশের বিচারের দাবি জানান।
তারা জানান তিনি আইন মান্য করে আদালতে আত্মসমর্পণ করেছেন। কিন্তু আদালত তাকে মুক্তি না দিয়ে জেলে পাঠায়। জুলাই গণঅভ্যুত্থানের পর যেখানে অনেক সাধারণ মানুষ নিঃশর্ত মুক্তি পাচ্ছে। স্বৈরাচারমুক্ত বাংলায় এটা কাম্য নয়। আল্টিমেটাম দিয়ে তারা বলেন, আমরা সাংবাদিক সমাজ ৪৮ ঘন্টা সময় দিলাম সরকারকে। তাকে না ছাড়া হলে আন্দোলনের মাধ্যমে আমার মুক্ত করবো তাকে।
মানববন্ধনের বক্তব্য রাখেন প্রেস সাংবাদিক ইউনিয়ন যশোরের সভাপতি আকরামুজ্জামান, সাধারণ সম্পাদক এস এম ফরহাদ, সাংবাদিক নেতা নূর ইসলাম, তৌহিদজামান,দিনু আহমেদ,এস এম সোহেল প্রমুখ।

Please follow and like us: